buy Lyrica from canada মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ ইং | অগ্রহায়ণ ১৭, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ রবিউস সানী, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / বিনোদন / আত্মহত্যার প্ররোচনায় রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা

আত্মহত্যার প্ররোচনায় রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা

http://pamfirenze.it/1342-dtit78694-incontri-a-crotone.html সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কেকে সিং। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে মঙ্গলবার পটনার রাজীব নগর থানায় তিনি রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বলে ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়।

সুশান্তের বাবা অভিযোগ করেছেন যে, রিয়া তাঁর ছেলে সুশান্তকে আর্থিকভাবে প্রতারণা করেছেন এবং মানসিক নির্যাতন করেছেন। শুধু রিয়াই নন, বিহার পুলিশ সূত্রে জানা গেছে, এফআইআর-এ রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী-সহ পরিবারের মোট ৬ জন সদস্যের নাম রয়েছে।

ইতিমধ্যেই বিহার পুলিশের ৪ জনের একটি বিশেষ তদন্তকারী দল মুম্বই পৌঁছেছে। প্রয়োজনে রিয়াকে জেরার করার জন্য মুম্বই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার কথাও জানিয়েছেন তাঁরা।

গত ১৪ জুন সুশান্তর মৃত্যুর পর এখন পর্যন্ত বিভিন্ন সেক্টর থেকে সুশান্তর মৃত্যুর সঙ্গে সম্ভাব্য সম্পর্কিত ৪০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর ভেতর অসংখ্য মানুষ সুশান্তর মৃত্যুকে আত্মহত্যা নয়, বরং ‘পরিকল্পিত হত্যাকাণ্ড’ বলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

অন্যদিকে রিয়া চক্রবর্তীর ‘সাবেক’ ‘কথিত’ প্রেমিক মহেশ ভাটকে পুলিশ ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করছে। রিয়া চক্রবর্তীই সুশান্তকে পুরোনো বাসা ‘অভিশপ্ত’ বলে সুশান্তকে বাসা বদলাতে বাধ্য করেন। সুশান্তকে ‘মানসিক চাপ থেকে মুক্ত করার জন্য’ তিনিই মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে যান। সুশান্তকে মাত্রাতিরিক্ত ‘এন্ট ডিপ্রেশন পিল’ খাওয়ানো হয়েছে।

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে এর আগে রিয়া চক্রবর্তীকে প্রায় সাত ঘণ্টা জেরা করেছিল মুম্বাই পুলিশ। সেই জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, সম্প্রকি ইউরোপ ভ্রমণে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন রিয়া। সুশান্তের কোম্পানিতেও শেয়ার ছিল রিয়া এবং তার ভাইয়ের। রিয়ার সঙ্গে সুশান্তের প্রেম এতোটাই গভীর ছিল যে, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন রিয়া। ১৪ জুন সুশান্ত আত্মহত্যা করার একসপ্তাহ আগেই তিনি ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান। অন্যত্র থাকতে শুরু করেন।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায় সুশান্তের মৃতদেহ। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে তিনি আত্মহত্যা করেছেন। সেই সাথে প্রাথমিক ভাবে ধারণা পাওয়া গিয়েছে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তবে সেটি কী কারণে তাই নিয়ে বর্তমানে পুলিশি তদন্ত চলছে।

আরও পড়ুন

জুভেন্টাসের কোচ হচ্ছেন আন্দ্রে পিরলো

৩১ জুলাই ২০২০

জুভেন্টাস অনূর্ধ্ব ২৩ দলের কোচ নির্বাচিত হয়েছেন আন্দ্রেয়া পিরলো। এখনো... বিস্তারিত এখানে

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে যে নিয়মগুলো মেনে চলবেন-

৩১ জুলাই ২০২০

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে চাইলে এই ১০ টা নিয়ম... বিস্তারিত এখানে