রবিবার, নভেম্বর ২৯, ২০২০ ইং | অগ্রহায়ণ ১৪, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ রবিউস সানী, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / সংবাদ / জাতীয় / ইয়াবাসহ পুলিশের এএসআই আটক

পুলিশের

ইয়াবাসহ পুলিশের এএসআই আটক

সোমবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে মোহাম্মদ মোশারফ হোসেন নামে পুলিশের এক এএসআইকে ইয়াবাসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ সময় সোহেল নামে তার এক সহযোগীকেও আটক করা হয়। উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব বাকখালী এলাকায় এই ঘটনা ঘটে।

আটক মোশারফ হোসেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) কর্ণফূলী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। তার বাড়ি উপজেলার বাকখালী এলাকায়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে পুলিশের প্রভাব খাটিয়ে মোশারফসহ তার কয়েকজন সহযোগী সৈয়দপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করতেন। স্থানীয় জনপ্রতিনিধিরা উপজেলার আইনশৃঙ্খলা মিটিংয়ে বিষয়টি কয়েকবার জানালেও কোন প্রতিকার পাননি। সোমবার ইয়াবা বিক্রির সময় হাতেনাতে তাকে আটক করে এলাকাবাসী। এ সময় তার  সহযোগী সোহেলকেও আটক করে গণধোলাই দেওয়া হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, আহত সোহেলকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল মোতালেব বাদী হয়ে সোমবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলায় মোশারফকে প্রধান আসামি করা হয়েছে।

সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী বলেন, মোশরাফ স্থানীয় বাসিন্দা। পুলিশের চাকরির প্রভাব খাটিয়ে এলাকায় নানা অপরাধ কর্মে জড়িত তিনি। সোমবার রাতে ইয়াবা বিক্রির সময় স্থানীয় জনতা এক সহযোগীসহ মোশারফকে আটক করে পুলিশকে খবর দিলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোশারফ ও তার সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসে।

মোশারফের কাছে থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলওয়ার হোসেন বলেন, মোশারফকে আদালতে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর কর্ণফূলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম মুঠোফোনে বলেন, মোশারফ কর্ণফূলী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই)। তার বাড়ি সীতাকুণ্ডের বাকখালী এলাকায়। নিজ এলাকায় ইয়াবাসহ স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দিয়েছে বলে শুনেছি।

আরও পড়ুন

শারীরিক উপস্থিতিতে নিম্ন আদালত খুলছে ৫ আগস্ট

৩১ জুলাই ২০২০

করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ভার্চুয়াল পদ্ধতিতে বিচার কার্যক্রম চলার পর আগামী... বিস্তারিত এখানে

সিলেটে ওসমানীনগরে বাস-প্রাইভেটকার সংঘর্ষ: নিহত ৫

৩১ জুলাই ২০২০

সিলেটের ওসমানীনগর উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন... বিস্তারিত এখানে