সোমবার, জানুয়ারি ২৫, ২০২১ ইং | মাঘ ১১, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ জামাদিউস সানি, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / বিনোদন / এখনও করোনা পজেটিভ অমিতাভ, চটেছেন গুজবে

এখনও করোনা পজেটিভ অমিতাভ, চটেছেন গুজবে

করোনাভাইরাসকে জয় করেছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর রটেছিল। তবে তা সঠিক নয় বলে নিজেই জানালেন অভিনেতা।

বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমে তাঁর সুস্থ হওয়ার খবর প্রকাশিত হয়। অমিতাভ নিজে টুইট করে বলেন, ‘‌এই খবরটা সঠিক নয়। দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো ও সম্পূর্ণ মিথ্যা।’‌

গত ১১ জুলাই অমিতাভ বচ্চন টুইটারের মাধ্যমে দেশবাসীকে জানান যে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। তাঁর সঙ্গে ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনি আরাধ্যারও করোনা পজিটিভ ধরা পড়ে। অমিতাভ সহ গোটা বচ্চন পরিবার নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। চিকিৎসকদের বিশেষ একটি দলের পর্যবেক্ষণে ছিলেন অমিতাভ। তিনি সুস্থ হওয়ার পথে আছেন তবে পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি।

হাসপাতালে থাকাকালীন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন বিগ বি। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘যাঁদের মনে সব সময়ে অন্যের প্রতি ঈর্ষা থাকে, অন্য মানুষের প্রতি সব সময়ে বিরক্তি থাকে, যাঁরা সর্বক্ষণ অসন্তুষ্ট থাকেন, যাঁরা সবাইকে সব সময়ে সন্দেহের চোখে দেখেন, এমন সব মানুষের থেকে নিজেদের যতটা সম্ভব দূরে রাখা বাঞ্ছনীয়।’

অমিতাভের করোনা আক্রান্তের খবরের পর গোটা দেশজুড়ে তাঁর জন্য অনুরাগীরা যজ্ঞ, পুজা-অর্চনা করছিলেন। যা দেখে আপ্লুত হয়ে পড়েন অমিতাভ। জানা গিয়েছে, অভিষেক বচ্চনের অবস্থা স্থিতিশীল এবং ঐশ্বর্য ও আরাধ্যাও চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছে।

আরও পড়ুন

জুভেন্টাসের কোচ হচ্ছেন আন্দ্রে পিরলো

৩১ জুলাই ২০২০

জুভেন্টাস অনূর্ধ্ব ২৩ দলের কোচ নির্বাচিত হয়েছেন আন্দ্রেয়া পিরলো। এখনো... বিস্তারিত এখানে

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে যে নিয়মগুলো মেনে চলবেন-

৩১ জুলাই ২০২০

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে চাইলে এই ১০ টা নিয়ম... বিস্তারিত এখানে