বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০ ইং | ফাল্গুন ৭, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩ জামাদিউস সানি, ১৪৪১ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / বিনোদন / এবার বিয়ে দিপিকার

দিপিকার

এবার বিয়ে দিপিকার

বলিউড তারকাদের বিয়ে মানেই বলিউড ও মিডিয়া পাড়ায় এক অন্যরকম আমেজ। ইতোমধ্যে বিরাট-আনুষ্কা, সোনাম কাপুর-আনন্দ আহুজার বিয়ে নিয়ে সরগম শেষ হয়েছে। এবার বিয়ের সানাই বাজতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় তারকা রণবীর সিং এবং দীপিকা পাডুকনের।

বিয়ের তারিখ নিয়ে আপাতত বেশ মশগুল বলিউড। প্রস্তুতি হিসেবে ইতোমধ্যে দীপিকা নাকি বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম। সম্প্রতি মায়ের সঙ্গে মুম্বাইয়ের ব্যান্দ্রার একটি সোনার দোকানে দেখা গিয়েছে এই তারকাকে। বিয়ের কেনাকাটা করার জন্যই নাকি মায়ের সঙ্গে ব্যান্দ্রার ওই সোনার দোকানে হাজির হয়েছিলেন দীপিকা।

তবে সংবাদমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে অবশ্য কুলুপ এঁটেছেন মুখে। কিন্তু মায়ের সঙ্গে সোনার দোকানে গিয়ে দীপিকা যে বেশ উচ্ছ্বসিত ছিলেন বলে, তার চোখ মুখ থেকেই তা স্পষ্ট হয়ে গিয়েছে।

এদিকে রণবীর সিং ‘গলি বয়’-এর শুটিং শেষ করে বেশ ব্যস্ত রয়েছেন রোহিত শেঠির ‘সিম্বা’ নিয়ে। সইফ কন্যা সারা আলি খানের সঙ্গেই ‘সিম্বা’য় স্ক্রিন শেয়ার করবেন তিনি। অন্যদিকে, বেশ গুঞ্জন শুরু হয়েছে বিনোদন পাড়ায়। বিয়ের জন্যই নাকি দীপিকা এই মুহূর্তে কোনও সিনেমা হাতে নিচ্ছেন না ।

aro porun :

মুম্বাইয়ে প্রেমিক নিকের হাত ধরে ঘুরলেন প্রিয়াঙ্কা

 

আরও পড়ুন

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

২২ জানুয়ারি ২০১৯

মুক্তিযুদ্ধের বীরসেনানী, প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ... বিস্তারিত এখানে

কংগ্রেসের চল্লিশ বছর ধরে হারতে থাকা সিট উদ্ধারে কারিনা কাপুর!

২০ জানুয়ারি ২০১৯

ভুপালের যে আসনে গত প্রায় চার দশক ধরে হেরে আসছে... বিস্তারিত এখানে