মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ইং | ফাল্গুন ১৮, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ রজব, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / সংবাদ / জাতীয় / করোনায় কাস্টমস কর্মকর্তা কবিরের মৃত্যু

করোনায় কাস্টমস কর্মকর্তা কবিরের মৃত্যু

২৮ দিন করোনার সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টমস) কবির শিকদার। শুক্রবার (১৭ জুলাই) রাত ১০টার দিকে তিনি রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান। তিনি ঢাকা কাস্টম হাউসে কর্মরত ছিলেন।

ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মারুফ খান এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে কাস্টমস ও ভ্যাট বিভাগে করোনা আক্রান্ত হয়ে চার জন মারা গেলেন।

ডিসি মারুফ গণমাধ্যমকে বলেন, রোজের ঈদের আগে তিনি চিকিৎসার জন্য ভারত গিয়েছিলেন। সেখান থেকে এসে কিছুদিন অফিস করেছেন। পরে তার করোনার উপসর্গ দেখা দিলে আইসোলেশনে চলে যান। নমুনা পরীক্ষায় পজেটিভ আসার পর বাসায় ছিলেন। তার আগে থেকে হার্ট, ফুসফুস ও কিডনিতে সমস্যা ছিল।

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে ১৯ জুন তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দু’বার তাকে প্লাজমা দেওয়া হয়। প্লাজমা দেওয়ার পর শারীরিক কিছুটা উন্নতিও হয়। তবে সেখানকার ব্যয়সহ বেশ কিছু সমস্যার কারণে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন। পরে অভিভাবকদের অনুমতি নিয়ে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। পরে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাস্টমস ও ভ্যাট বিভাগ সূত্র জানায়, কাস্টমস ও ভ্যাট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৭। এর মধ্যে চারজন মারা গেছেন। সর্বশেষ শুক্রবার (১৭ জুলাই) সহকারী রাজস্ব কর্মকর্তা কবির শিকদার মারা গেছেন। তিনি ঢাকা কাস্টম হাউসে কর্মরত ছিলেন।

আরও পড়ুন

জুভেন্টাসের কোচ হচ্ছেন আন্দ্রে পিরলো

৩১ জুলাই ২০২০

জুভেন্টাস অনূর্ধ্ব ২৩ দলের কোচ নির্বাচিত হয়েছেন আন্দ্রেয়া পিরলো। এখনো... বিস্তারিত এখানে

ব্রাজিলের ফার্স্ট লেডিও করোনায় আক্রান্ত

৩১ জুলাই ২০২০

সদ্য কোভিড থেকে সেরে উঠেছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো। চিকিত্‍‌সা... বিস্তারিত এখানে