রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ ইং | আশ্বিন ১২, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ সফর, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / সংবাদ / খেলাধুলা / জন্মদিন পালন করে করোনা আক্রান্ত উসাইন বোল্ট

জন্মদিন পালন করে করোনা আক্রান্ত উসাইন বোল্ট

করোনা উদ্বেগের মাঝেই জন্মদিনের পার্টি! যেখানে ছিল না কোনও সামাজিক দূরত্বের বিধি নিষেধ। আর তারপরেই মারণ এই ভাইরাসে আক্রান্ত জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্ট। করোনাভাইরাসে আক্রান্ত কিংবদন্তি স্প্রিন্টার আপাতত সেল্ফ আইসোলেশনে রয়েছেন।

গত সপ্তাহে নিজের ৩৪তম জন্মদিন পালন করেন বিশ্বের সবচেয়ে দ্রুতগতির মানব। যেখানে তার অতিথি হিসেবে ছিলেন ম্যানচেস্টার সিটির ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিংও। জন্মদিন পালনের পরপরই কোভিড-১৯ টেস্ট করান বোল্ট। সেখানে তার রিপোর্ট পজিটিভ এসেছে।

সোমবার (২৪ আগস্ট) বোল্ট করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে জ্যামাইকার স্বাস্থ্য মন্ত্রণালয়। এক বিবৃতিতে জানানো হয়, ১০০ ও ২০০ মিটারের দৌড়ে বিশ্ব রেকর্ড গড়া তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিছানাবন্দী অবস্থায় একটি ভিডিও আপলোড করেছেন তিনি। যেখানে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন আটবারের অলিম্পিক গোল্ড মেডালিস্ট। তবে করোনাভাইরাসের কোনো উপসর্গ শরীরে নেই বলে জানিয়েছেন বোল্ট।

জ্যামাইকার স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে বোল্টের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। কোনো উপসর্গ না থাকলেও বাড়তি সতর্কতাস্বরুপ নিজেকে কোয়ারেন্টাইনে বন্দী করেছেন বলে জানিয়েছেন বোল্ট। তিনি এখন অপেক্ষা করছেন পরবর্তী টেস্টে করোনা নেগেটিভ প্রমাণিত হওয়ার জন্য।

জানা গেছে, ২১ অগাস্ট ৩৪ তম জন্মদিন উদযাপন করেছেন উসেইন বোল্ট। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সামাজিক দূরত্ব এবং সুরক্ষা বিধির তোয়াক্কা না করেই করোনার মাঝে জনসমাগম। রাতভর চলে জন্মদিনের পার্টি।

আরও পড়ুন

ভারতের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিংহ এর মহাপ্রয়াণ

২৭ সেপ্টেম্বর ২০২০

ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিং মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত... বিস্তারিত এখানে

চীনে খনি দুর্ঘটনা: ১৬ শ্রমিকের মৃত্যু

২৭ সেপ্টেম্বর ২০২০

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি কয়লা খনির ভেতরে কার্বন মনোঅক্সাইড ক্রিয়ায় ১৬... বিস্তারিত এখানে