বুধবার, অগাস্ট ১২, ২০২০ ইং | শ্রাবণ ২৭, ১৪২৭ বঙ্গাব্দ | ২০ জ্বিলহজ্জ, ১৪৪১ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / আলোচিত খবর / দশ দিনের রিমান্ডে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

দশ দিনের রিমান্ডে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে প্রতারণা মামলায় দশ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ঢাকা মহানগর হাকিম মো. জসিম উদদীনের আদালত এ আদেশ দেন।

একই মামলায় এই প্রতিষ্ঠানের কর্মকর্তা তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে ফের সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মোঃ সাহেদ ও মাসুদ পারভেজের আইনজীবী নাজমুল হোসেন জানিয়েছেন তারা জামিনের আবেদন করেছেন কিন্তু তা আদালত নামঞ্জুর করেছে।

তিনি আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের বলেন, “আসামী অসুস্থ ও তারা বাংলাদেশের স্থায়ী নাগরিক তাই তারা পালিয়ে যাবেনা। তাছাড়া তাদের বিরুদ্ধে মামলা তদন্তাধীন। এসব উল্লেখ করেআমরা রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেছিলাম।”

অন্যদিকে রাষ্ট্রপক্ষের কৌশলী আবু আব্দুল্লাহ বলেন অভিযুক্তরা করোনা ভাইরাসের ভূয়া রিপোর্ট দিয়ে রাষ্ট্রের ক্ষতি করেছেন।এমনকি বিদেশ থেকেও এজন্য অনেককে ফেরত আসতে হয়েছে। তাই তদন্তের স্বার্থে রিমান্ডের আবেদন মঞ্জুরের অনুরোধ করেছেন তারা।

প্রসঙ্গত, করোনা টেস্ট না করে ফলাফল দেয়া, লাইসেন্সের মেয়াদ না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে গত ৬ জুলাই রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এর একদিন পর ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। এরপর উত্তরা এবং মিরপুরে হাসপাতালের দুটি শাখা সিলগালা করে দেয়া হয়। সেই মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়। এর মধ্যে রিজেন্ট চেয়ারম্যান সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারে দেখানো হয়েছিল।

সেই মামলায় গত ৯ জুলাই সকালে সাহেদের সহযোগী তরিকুল ইসলাম তারেক শিবলীকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর বুধবার ভোরে গ্রেপ্তার হন রিজেন্টের মালিক সাহেদ। এছাড়া গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় গাজীপুরের কাপাসিয়ার একটি বাড়ি থেকে মাসুদকে গ্রেপ্তার করে র‍্যাব।

আরও পড়ুন

করোনামুক্তির পথ দেখাবে রাশিয়া: পুতিন

১১ অগাস্ট ২০২০

বিশ্বের প্রথম করোনাভাইরাসের ভ্যাকসিন আনতে চলেছে রাশিয়া। আগামীকাল বুধবার (১২... বিস্তারিত এখানে

পিইসি-জেএসসি পরীক্ষা বাতিল

১১ অগাস্ট ২০২০

করোনাভাইরাস পরিস্থিতির কারণে বন্ধ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান। চার মাস... বিস্তারিত এখানে