রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ ইং | আশ্বিন ১২, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ সফর, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / আলোচিত খবর / মামলা করতে মধ্যরাতে কক্সবাজার থানায় শিপ্রা-সিফাত

মামলা করতে মধ্যরাতে কক্সবাজার থানায় শিপ্রা-সিফাত

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে গভীর রাতে কক্সবাজার মডেল থানায় আসলেন পুলিশের গুলিতে নিহত আলোচিত অবসরপ্রাপ্ত মেজর সিনহার তথ্যচিত্র নির্মাণের সহযোগী শিপ্রা দেবনাথ ও সিফাত।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে তারা কক্সবাজার মডেল থানায় আসেন। তবে মামলা গ্রহণ করেনি কক্সবাজার থানা পুলিশ। এ সময় পুলিশ কক্সবাজারের রামু থানায় মামলা করার পরামর্শ দেয়।

সম্প্রতি শিপ্রার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন তোলা হচ্ছিল। সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এবং পিবিআইর বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান শেলীর নামও অভিযুক্তের তালিকায় রয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনে শিপ্রা মামলা করতে চান বলে জানিয়েছেন তাঁর আইনজীবী মাহবুবুল হক টিপু।

তিনি আরও বলেন, থানায় এ সংক্রান্ত লিখিত অভিযোগ দায়ের করা হলেও ঘটনাস্থল কক্সবাজার না হওয়ায় মামলাটি রামু থানায় করার পরামর্শ দেন কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

রাত ১২টার দিকে তাঁরা থানা থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। এসময় শিপ্রা ও সিফাত কোনো কথা বলেননি। তবে শিপ্রার আইনজীবী মাহাবুবুল হক বলেন, ‘যেহেতু উনি (শিপ্রা) মানসিকভাবে বিপর্যস্ত, তাই এখন কথা বলবেন না। আমরা আপনাদের সঙ্গে আবার বসব। আমরা আগে মামলাটা ফাইল করি।’

আরও পড়ুন

চবির সাবেক উপাচার্য অধ্যাপক নূরুদ্দীন আর নেই

২৭ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক উপাচার্য প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী আর... বিস্তারিত এখানে

অক্টোবরে পর্যটকদের জন্য খুলছে নেপাল

২৬ সেপ্টেম্বর ২০২০

বিদেশি পর্যটকদের জন্য ১৭ অক্টোবর থেকে সীমান্ত খুলে দিচ্ছে নেপাল... বিস্তারিত এখানে