সোমবার, মার্চ ২৫, ২০১৯ ইং | চৈত্র ১১, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ রজব, ১৪৪০ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / বিনোদন / শাহরুখের দেয়া ল্যাপটপ ব্যবহার করেননি আমির

শাহরুখের দেয়া ল্যাপটপ ব্যবহার করেননি আমির

অনেক দিনই একই সঙ্গে বক্স অফিস শাসন করেছেন বলিউডের অন্যতম দুই মহারথী আমির ও শাহরুখ খান। নানা সময় তাদের সম্পর্ক নিয়ে মিডিয়ায় অনেক গুজব ছড়িয়েছে। কিন্তু ব্যক্তিজীবনে তারা বেশ ঘনিষ্ঠ বন্ধু।

সম্প্রতি আমির তার বন্ধু শাহরুখ সম্পর্কে এক মজার গল্প শেয়ার করেছেন। নব্বইয়ের দশকেই শাহরুখ খুব প্রযুক্তিবান্ধব মানুষ ছিলেন। তিনি সে সময় আমিরকে একটা ল্যাপটপ কিনে দিতে চান। আমির সেই সময়ের স্মৃতিচারণ করে বলেন, ‘আমার অবশ্য প্রযুক্তির সঙ্গে সম্পর্ক খুব ভালো ছিল না। ১৯৯৬ সালে আমি আর শাহরুখ একসঙ্গে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে শো করছিলাম। সে সময় শাহরুখ প্রযুক্তি বিষয়ে আপ-টু-ডেট ছিল।’

সে সময় তোশিবার একটা নতুন কম্পিউটার এসেছিল। শাহরুখ আমিরকে বলেন, ‘আমি এটা নেব। এটা একেবারে নতুন কম্পিউটার। তোমারও নেয়া উচিত।’ আমিরের স্মৃতিচারণ, “আমি তখনো জীবনে কখনো কম্পিউটার ব্যবহার করিনি। আমি বললাম, আমার কম্পিউটার লাগবে না। কিন্তু ও (শাহরুখ) বলল, ‘তুমি বুঝতে পারছো না এটা কত কাজের জিনিস, এতে তুমি অফিসের কাগজ সংরক্ষণ করতে পারবে।’ তখন আমি বললাম, আচ্ছা নিজের জন্য যেটা কিনবে সেটা আমার জন্যও নিয়ে নাও।” তখন শাহরুখ নিজের ও আমিরের জন্য দুটো ল্যাপটপ কিনেছিলেন।

কিন্তু আমির সেই ল্যাপটপ আর ব্যবহার করেননি। “ল্যাপটপটা আমি একদিনের জন্যও ব্যবহার করিনি, আমি মোটেই মজা করছি না! এ ঘটনার পাঁচ বছর পর আমার এক নতুন ম্যানেজার কাজ শুরু করেন। তিনি একদিন আমাকে বলেন, ‘স্যার আপনার একটা ল্যাপটপ তো পড়েই আছে। আমাকে যদি ব্যবহার করতে দিতেন। আমি বললাম, অবশ্যই। কিন্তু সেই ল্যাপটপ আর চালুই করা যায়নি।”

আরও পড়ুন

সংগীতশিল্পী শাহনাজ রহমত উল্লাহ আর নেই

২৪ মার্চ ২০১৯

অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী শাহনাজ রহমত উল্লাহ। সত্যি এবার চলে... বিস্তারিত এখানে

যে গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা

২২ মার্চ ২০১৯

নিক জোনাসের গাওয়া নতুন গান ‘সাকার’-এর ভিডিওতে মডেল হয়েছেন প্রিয়াঙ্কা... বিস্তারিত এখানে