মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ইং | ফাল্গুন ১৮, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ রজব, ১৪৪২ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / আলোচিত খবর / শুধু একবার তারে দেখার আশায়

দেখার আশায়

শুধু একবার তারে দেখার আশায়

সকাল থেকে সবার মাথা ও মনে শুধু একটাই কথা ভেসে বেড়াচ্ছে, আইয়ুব বাচ্চু আর নেই। ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন আগস্টের ২৫ তারিখ, সব মানুষকেই মরে যেতে হবে। চলে যেতে হবে বহুদূরে।

ঠিকই চলে গেছেন তিনি। আর কখনোই ধুলো মাখা পথে পড়বে না তার পায়ের চিহ্ন। আর ফিরে পাওয়া যাবে না তাকে, কখনোই বাজবে না তার রুপালি গিটার। আর কখনোই নতুন করে গাইবেনা কোন গান। আজ তিনি সব অনুরোধ আর অনুভূতির বাইরে।

শোবিজ, সংগীতপ্রেমী আর সারাদেশের মানুষেরা এখন শোকে কাতর। সবাই যেন জমে পাথর হয়ে গেছে।

আইয়ুব বাচ্চু নেই, ডিজিটাল এই যুগে খবরটি ছড়াতে খুব বেশি সময় লাগেনি। আরব খবর শুনতেই রাজধানীর স্কয়ার হাসপাতালে জমতে থাকে বাচ্চুর স্বজন ও বন্ধুরা। বাদ পরেনি উৎসুক জনতাও। বৃদ্ধ থেকে তরুণ সবাই ভিড় জমিয়েছেন হাসপাতালে।

হাসপাতালের গেট যেন ভেঙে যাবে মানুষের চাপে। হাসপাতাল কর্তৃপক্ষ কাউকে ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না। তাই ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে নিরাপত্তার জন্য ।

পান্থপথেই থাকেন শামিম, কাজ করেন একটি প্রাইভেট প্রতিষ্ঠানে। অফিসে যাবার পথে খবরটি শুনেন তিনি আর দেরি না করে চলে আসেন স্কয়ার হাসপাতালে। তিনি বলেন, “এক নজর দেখার জন্য এসেছি প্রিয় মানুষটিকে। কিন্তু জানতে পারলাম মরদেহ আজ বের করা হবে না। তার গান শুনতে শুনতে বড় হয়েছি।সামনে থেকে একনজর দেখার খুব ইচ্ছে ছিলো।”

শারমিন থাকেন রাজাবাজারে। সকালে ছেলেকে নিয়ে স্কুল থেকে ফিরছিলেন। মৃত্যুর খবর পেয়ে ছুটে এসেছেন হাসপাতালে। তিনি বলেন, “আমার ছোট ভাই উনার খুবই বড় ভক্ত ছিলেন। ভাইকে দেখতাম নতুন নতুন ক্যাসেট কিনে আনতো আইয়ুব বাচ্চুর । আমার সেই ভাইটি এখন বিদেশে থাকে। সে খুব কষ্ট পাবে এই খবরটি শুনলে। আমি ব্যান্ডের গান খুব বেশি শুনতাম না। তবে ভালো লাগতো আইয়ুব বাচ্চুর গান।”

ঠিক এমনি আরও অনেকেই সকাল থেকে ভিড় করেছেন হাসপাতালে। শুধু একটিবার তারে দেখার আশায়।

আরও পড়ুন ঃ

কান্না থামছেনা তারঃ সহকারী রুবেলের কোলে ঢলে পড়লো আইয়ুব বাচ্চু

আরও পড়ুন

জুভেন্টাসের কোচ হচ্ছেন আন্দ্রে পিরলো

৩১ জুলাই ২০২০

জুভেন্টাস অনূর্ধ্ব ২৩ দলের কোচ নির্বাচিত হয়েছেন আন্দ্রেয়া পিরলো। এখনো... বিস্তারিত এখানে

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে যে নিয়মগুলো মেনে চলবেন-

৩১ জুলাই ২০২০

কোরবানিতে করোনা ভাইরাস থেকে বাঁচতে চাইলে এই ১০ টা নিয়ম... বিস্তারিত এখানে