সোমবার, মে ২৫, ২০২০ ইং | জ্যৈষ্ঠ ১১, ১৪২৭ বঙ্গাব্দ | ০ শাওয়াল, ১৪৪১ হিজরি

বার্তাপ্রতিক্ষণ / বিনোদন / সুজানে খানকে হৃতিকের খোলা চিঠি

খোলা চিঠি

সুজানে খানকে হৃতিকের খোলা চিঠি

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে প্রায়ই দুই ছেলে ও ‘প্রাক্তন’ স্ত্রীকে নিয়ে বেড়াতে যেতে দেখা যায় হৃতিককে। হৃত্বিক অ্যাডভেঞ্চার ভালোবাসেন, একইভাবে তার দুই ছেলে রেহান ও হৃদানও অ্যাডভেঞ্চার পছন্দ করেন।

সম্প্রতি সুজানেও দুই ছেলেকে নিয়ে ইতালি গিয়েছিলেন হৃতিক। সেখানেই রেহান ও হৃদানের সঙ্গে তার কিছু ছবি তুলেছেন ‘প্রাক্তন’ সুজানে। সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করে ‘প্রাক্তন’কে খোলা চিঠি লিখেছেন হৃতিক।

হৃতিক লিখেছেন, ” এই হল সুজানে, আমার সবথেকে কাছের বন্ধু (প্রাক্তন স্ত্রী) আমার সঙ্গে আমার দুই ছেলের কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন সুজানে। এটা আমার দুই সন্তার গল্প। এই যে পৃথিবী একটি দিগন্ত, সীমারেখার মাধ্যমে আলাদা হয়েছে। এই সীমানাই আমাকে এক সূত্রে বেঁধেছে। তুমি আলাদা কিছুই চাইতেই পারো, তবে এটা ( সম্পর্ক) এখনও অবিভক্তই রয়েছে। এখানে আরও বেশি সহনশীল, সাহসী, খোলামেলা, ভালোবাসায় মেশা বিশ্ব।”
বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে সুজানে খানের বিচ্ছেদ হয়েছে শেষ ২০১৪ সালে। অবশ্য কাগজে কলমে সম্পর্ক শেষ হলেও বন্ধুত্বের সম্পর্ক এখনও অটুট। আর সেটা সম্ভব হয়েছে তাদের দুই সন্তান রেহান ও হৃদানের কথা ভেবেই। তবে সাম্প্রতিককালে শোনা যাচ্ছে ফের কাছাকাছি এসেছেন তারা। একসঙ্গে ডিনারে যাওয়া, কিংবা সিনেমা দেখতে যাওয়া এমনকি একসঙ্গে বেড়াতেও যাচ্ছেন সাবেক এই দম্পতি।

আরও পড়ুন ঃ

সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার মামলা

 

আরও পড়ুন

ব্রিটিশ পার্লামেন্ট হাউসে রুনা লায়লার অ্যালবাম

১৬ মার্চ ২০২০

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার অর্জনের মুকুটে আরও একটি পালক... বিস্তারিত এখানে

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

২২ জানুয়ারি ২০১৯

মুক্তিযুদ্ধের বীরসেনানী, প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ... বিস্তারিত এখানে